47184

বিএনপির মহাসমাবেশে ২০ হাজার নেতাকর্মী নিয়ে যোগদানের ঘোষণা সাক্কুর

নিউজ ডেস্ক: রাজধানীর নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে আগামী শনিবার (২৮ অক্টোবর) মহাসমাবেশ করবে বিএনপি। আর সেই মহাসমাবেশে ২০ হাজার নেতাকর্মী নিয়ে যোগদানের ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় বিএনপির সাবেক সদস্য, কুমিল্লা জেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, কুসিক সাবেক মেয়র বিএনপির বহিষ্কৃত নেতা মনিরুল হক সাক্কু।

শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যায় কুমিল্লা আদর্শ সদর উপজেলার ৫নং পাচথুবি ইউনিয়নের রাচিয়া এলাকায় বিএনপি, যুবদল ও ছাত্রদল আয়োজিত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ৫নং পাচথুবি ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় এ ঘোষণা দেন তিনি।

ads

মনিরুল হক সাক্কু বলেন, গত ১৫ বছর কুমিল্লা সিটি কর্পোরেশন নিয়ে ব্যস্ত ছিলাম আমি। এখন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে দলের শক্তি বৃদ্ধিতে কাজ করে যাচ্ছি। আগামী দিনে আন্দোলন সংগ্রাম ও নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য নেতাকর্মীদের সুসংগঠিত করছি। বিগত সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির কিছু লোকের ষড়যন্ত্রের কারণে আমি হেরেছি। আগামীদিনে দল চাইলে সংসদ নির্বাচনে অংশ নিতে প্রস্তুত হচ্ছেন বলে জানান তিনি।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাবেক যুবদলের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নজরুল হক ভুইয়া স্বপন, ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল, মিজানুর রহমান আজাদ, আবদুল হক, জাকির হোসেন, মোঃ নেয়ামত ও মোঃ মফিজুল ইসলাম মাস্টার।

ads

সভা পরিচালনা করেন যুবদল নেতা মোঃ মফিজ উদ্দিন। পরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবু হানিফ।

ad

পাঠকের মতামত