46229

বাংলাদেশ প্রেসক্লাব কুয়েতের সভাপতি সুমন সম্পাদক জুবেদ

নিউজ ডেস্ক: ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে কুয়েতে বাংলাদেশ প্রেস ক্লাব দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

শুক্রবার নির্বাচন সমন্নয়ক জাহাঙ্গীর খান পলাশের পরিচালনায় নতুন কমিটিতে দায়িত্ব পেয়েছেন সভাপতি মঈন উদ্দিন সরকার সুমন- সময় টিভি, সহ-সভাপতি মো. জালাল উদ্দিন- আর টিভি, সহ-সভাপতি আল আমিন রানা– মাই টিভি, সাধারণ সম্পাদক আ হ জুবেদ– বাংলা টিভি, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হেবজু মিয়া- যমুনা টিভি, সাংগঠনিক সম্পাদক. সাদেক রিপন – ৭১ টিভি, প্রচার সম্পাদক. মহসিন পারভেস – ডিবিসি টিভি, মহিলা বিষয়ক সম্পাদক. নাসরিন আকতার মৌসুমী –জয়যাত্রা, দপ্তর সম্পাদক. আবু বক্কর পাভেল – কাল বেলা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সেলিম হাওলাদার-এসএটিভি, আপ্যায়ন সম্পাদক মোসারফ হোসেন – চ্যানেল আই, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিসান মাহমুদ – জাগো নিউজ, আলোকচিত্র সম্পাদক কাউসার আহমেদ বিহন-স্বাধীন বাংলা, ক্রীড়া সম্পাদক শাহ করিম – বাংলার বার্তা, সাধারণ সদস্য মোহেন আহমেদ, দেবু মজুমদার, সুমন আহমেদ।

ads

কুয়েতে বিভিন্ন পেশায় প্রায় ২ লাখ ৮০ হাজার প্রবাসীর বসবাস। প্রবাসী বাংলাদেশিদের নানা অসংগতি সমস্যা ও সম্ভাবনা কথা তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে বাংলাদেশ প্রেসক্লাব, কুয়েতের সংবাদকর্মীরা।

ads

নির্বাচন কমিশনার জাহাঙ্গির খান পলাশ বলেন, কুয়েতে বাংলাদেশ প্রেসক্লাবের সংবাদ কর্মীরা যেভাবে গণতান্ত্রিকভাবে সুষ্ঠু ধারায় স্বতঃস্ফূর্তভাবে ভোটের মাধ্যমে তাদের নেতাদের নির্বাচিত করেছেন আমি এই দায়িত্ব পালন করতে পেরে নিজেকে ধন্য মনে করি। তাদের এই নির্বাচন প্রক্রিয়া কুয়েতের মাটিতে একটি ইতিহাস হয়ে থাকবে। এটি একটি শিক্ষনীয় বটে সুষ্ঠু ধারায় গণতান্ত্রিকভাবে কীভাবে নির্বাচন করা যায় তারই একটি প্রতিফলন এটি।

ad

পাঠকের মতামত