45136

জাস্টিন ট্রুডোর অনুরোধে সাড়া দিলেন টেলর সুইফট

বিনোদন ডেস্ক: কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর অনুরোধে সাড়া দিলেন বিশ্বনন্দিত পপতারকা টেলর সুইফট। টেলর তার কানাডিয়ান ভক্তদের জন্য আনন্দের বার্তা দিয়েছেন। তিনি প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর আবেদনে সাড়া দিয়ে নিজের চলমান ইরাস ওয়ার্ল্ড ট্যুরে টরন্টোকে অন্তর্ভুক্ত করেছেন। কানাডার সঙ্গীত প্রেমীরা এখন স্বস্তির নিঃশ্বাস ফেলছেন কারণ পপ সুপারস্টার দেশটিকে তার মিউজিক্যাল সফরে অন্তর্ভুক্ত করেছেন।

সুইফট প্রাথমিকভাবে কানাডাকে তার বিশাল এই সফর থেকে বাদ দিয়েছিল, যার ফলে তার কানাডিয়ান ভক্তদের মধ্যে উদ্বেগ সৃষ্টি হয়েছিল। এরপর কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো সামাজিক মাধ্যমে সুইফটের দৃষ্টি আকর্ষন করে লেখেন, “আমি জানি কানাডার শ্রোতারা আপনাকে কাছে পেতে পছন্দ করবে। এটিকে আরেকটি নিষ্ঠুর গ্রীষ্মে পরিণত করবেন না। আমরা আশা করি শীঘ্রই আপনার সাথে দেখা হবে।”

ads

প্রধানমন্ত্রীর এমন আবেদন ভক্তদের এবং সুইফটের দৃষ্টি আকর্ষণ করেছিল এবং আসন্ন কানাডিয়ান শোগুলোর সম্ভাবনা সম্পর্কে জল্পনা সৃষ্টি করেছিল। অবশেষে নিজের সফরসূচীতে কানাডাকে অন্তর্ভূক্ত করলেন সুইফট।

জানা গেছে, সুইফটের টরন্টো সফরের তারিখগুলো ২০২৪ সালের নভেম্বরের জন্য নির্ধারিত হয়েছে। আগামী সপ্তাহ থেকে টিকিট বিক্রি হতে চলেছে৷ সুইফট সামাজিক মাধ্যমে কানাডা ভক্তদের জন্য এই সুসংবাদটি শেয়ার করেছেন।

ads

২০২৪ সালেল ১৪ থেকে ১৬ নভেম্বর এবং ২১ থেকে ২৩ নভেম্বর পর্যন্ত টরন্টোতে সুইফটের পারফরম্যান্সের জন্য কানাডিয়ান ভক্তরা প্রস্তুতি নিতে পারেন বলে জানিয়েছেন সুইফট। ২০১৮ সালের রেপুটেশন ট্যুরের পর দীর্ঘ ৫ বছরে কানাডায় এটি সুইফটের প্রথম সফর হতে যাচ্ছে। উল্লেখযোগ্যভাবে তিনি হবেন প্রথম নারী শিল্পী যিনি টরন্টোর বিখ্যাত রজার্স সেন্টারে ছয়টি শো করবেন।

সূত্র : ইউএস উইকলি

ad

পাঠকের মতামত