44999

সপরিবারে টেলর সুইফটের কনসার্টে মার্ক জাকারবার্গ

বিনোদন ডেস্ক: ক্যালিফোর্নিয়ার সান্তা ক্লারায় টেলর সুইফটের ইরাস ট্যুরের কনসার্ট উপভোগ করেছেন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ। শুক্রবার রাতে সপরিবারে কনসার্টে দেখা যায় তাকে।

জাকারবার্গ ইনস্টাগ্রামে তার মেয়েদের সঙ্গে কনসার্ট উপভোগ করার ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিতে জাকারবার্গকে তার স্ত্রী ডা. প্রিসিলা চ্যানের সাথে হাসতে দেখা যায়।

ads

দ্বিতীয় ছবিতে, চ্যানকে তাদের দুই মেয়ের কাছে দেখা যায়, যারা বারান্দা থেকে অনুষ্ঠানটি দেখছিল। তৃতীয় ছবিতে জাগারবার্গের তিন কন্যাকেই দেখা যায় স্টেডিয়ামের ব্যালকনিতে দাঁড়িয়ে। চারপাশে হাজারও শ্রোতা। ছবিটিতে জুকারবার্গের বাহুতে বেশ কয়েকটি ফ্রেন্ডশিপ ব্যান্ডও দেখা গেছে।

জাকারবার্গ দম্পতি ২০০৩ সালে জাকারবার্গের হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের একটি পার্টিতে প্রথম সাক্ষাৎ করেছিলেন। ২০১০ সালের সেপ্টেম্বরে তারা সম্পর্কে জড়ান ২০১২ সালের মে মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

ads

জাকারবার্গের ইনস্টাগ্রাম পোস্ট থেকে
এদিকে সুইফট ৩ থেকে ৯ আগস্ট লস অ্যাঞ্জেলেসের সোফি স্টেডিয়ামে পারফরম করবেন। চলমান ইরাস ট্যুর থেকে গায়িকার মোট আয় এক বিলিয়ন ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

ইরাস ট্যুরের মাধ্যমে একজন নারী শিল্পীর সর্বাধিক উপার্জনকারী সফর হিসেবে ম্যাডোনার রেকর্ডকেও ছাড়িয়ে যাওয়ার পথে রয়েছেন টেলর সুইফট। অনলাইন গবেষণা গ্রুপ ‘কোয়েশেনপ্রো’ অনুমান করছে, গায়িকার এই সফরের মার্কিন লেগ প্রায় পাঁচ বিলিয়নের অর্থনৈতিক প্রভাব তৈরি করবে। গবেষকদের মতে, এটি ৫০টি দেশের মোট দেশজ উৎপাদনের চেয়ে বেশি।

সম্প্রতি নিজের ইরাস ট্যুরের সফরসূচি আরো বাড়িয়েছে সুইফট। বিভিন্ন আন্তর্জাতিক শিডিউলের তারিখও ঘোষণা করছেন গায়িকা।

যার ফলে অর্থনৈতিক প্রভাব আরো বেশি উচ্চতায় পৌঁছবে বলে আশা করা হচ্ছে। দক্ষিণ আমেরিকা, এশিয়া, ইউরোপ, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়াসহ আরো কিছু নির্ধারিত পারফরমের মাধ্যমে সফরটি ২০২৪ সালের ১৭ আগস্ট লন্ডনে শেষ হতে চলেছে।

সূত্র : পিপল ডটকম

ad

পাঠকের মতামত