44391

কুমিল্লায় গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নিউজ ডেস্ক: কুমিল্লায় ২৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার (৮ জুলাই) দুপুরে জেলার কোতয়ালী মডেল থানার টিক্কারচর ও সদর দক্ষিণ মডেল থানার কুমিল্লা কমার্স কলেজে এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, জেলার কোতয়ালী মডেল থানার দক্ষিণ শরীফপুর গ্রামের টনু মিয়ার ছেলে মোঃ রাকিব (২০), বুড়িচং থানার পূর্ব খোদাইতলী গ্রামের মৃত জজু মিয়ার ছেলে মোঃ ডালিম (৩০) ও একই থানার মিরপুর গ্রামের লিটন মিয়ার ছেলে আলামিন (১৯)।

ads

রবিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১,সিপিসি-২, কুমিল্লার কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় শনিবার (৮ জুলাই) দুপুরে জেলার কোতয়ালী মডেল থানার টিক্কারচর এলাকায় অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

ads

শনিবার রাতে পৃথক অপর এক অভিযানে জেলার সদর দক্ষিণ মডেল থানার কুমিল্লা কমার্স কলেজের সামনে অভিযান পরিচালনা করে ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম জানান-গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে জেলার কোতয়ালী ও সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ad

পাঠকের মতামত