44364

কুমিল্লায় ৭০ কেজি গাঁজা ও ১২ হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক ৩

নিউজ ডেস্ক: কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জ ও কোতয়ালীর গাংচর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৭০ কেজি গাঁজা ও ১২ হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে র্যাবে একটি দল।

শনিবার (৮ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র্যাব ১১ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম।

ads

আটকরা হলেন কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী ফিরিঙ্গির হাট গ্রামের আব্দুল মান্নান এর ছেলে মোঃ আতিকুর রহমান (২৫), কোতয়ালী মডেল থানার জালুয়াপাড়া গ্রামের মমিন মিয়ার ছেলে সোহাগ (৩০) এবং একই থানার সুবর্ণচর গ্রামের মোঃ মনির হোসেনর ছেলে মোঃ তানভীর হোসেন (২৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জ এলাকায় (৭ জুলাই) রাতে অভিযান পরিচালনা করে ৭০ কেজি গাঁজাসহ সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী ফিরিঙ্গির হাট গ্রামের মোঃ আতিকুর রহমান (২৫) কে আটক করা হয়।

ads

শুক্রবার (৭ জুলাই) দুপুরে কোতয়ালীর গাংচর এলাকায় অপর একটি অভিযানে ১২ হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ কোতয়ালী মডেল থানার জালুয়াপাড়া এলাকার সোহাগ (৩০) এবং সুবর্ণচর গ্রামের তানভীর হোসেন (২৬) কে আটক করা হয়।

উক্ত ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

ad

পাঠকের মতামত