43508

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

মাইনুল হক: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন কুমিল্লা জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সদস্যরা।

শনিবার বেলা সাড়ে ১১টায় সাবেক রেলপথ মন্ত্রী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপির নেতৃত্বে জাতির পিতার সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দরা।

ads

শ্রদ্ধা নিবেদন শেষে ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ১৫ অগাস্টের শহীদ ও মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করে দোয়া করা হয়।

ads

পরে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কুমিল্লা জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন আহমেদ চৌধুরী, কুমিল্লা-৮ (বরুড়া) আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী, কুমিল্লা-৫ (বুড়িচং ও ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য আবুল হাসেম খান, সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার, মো. ইলিয়াছ মিয়া, লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইউনুস ভূঁইয়া, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর খান চৌধুরী, নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন কালু ও ব্যবসায়ী এ জেড এম শফিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, পার্থ সারথী দত্ত, এম এ করিম মজুমদার, সাংগঠনিক সম্পাদক রুপম মজুমদার, অ্যাডভোকেট কামরুল ইসলাম, আশিকুন্নবী বাপ্পী, দপ্তর সম্পাদক মো. শহিদ উল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদক নাছরিন আক্তার মুন্নী, কোষাধ্যক্ষ আলী আকবর, উপদেষ্টা পরিষদের সদস্য সেলিমা সোবহান খসরু, নুরুননবী ভূইয়া কামাল, পাপন পালসহ সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

এসময় জেলা মহিলা আওয়ামীলীগ, জেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ad

পাঠকের মতামত