43051

কুমিল্লা জাপার নবগঠিত কমিটির পরিচিতি সভা ও ঈদ পুর্ণমিলনী

নিউজ ডেস্ক: কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির নবগঠিত কমিটির পরিচিতি সভা ও ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লা টাউনহল মুক্তিযোদ্ধা কর্ণার মিলনায়তনে কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্জ হুমায়ূন কবির মুনশীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ এয়ার আহমেদ সেলিম।

ads

প্রধান অতিথির বক্তব্যে এয়ার আহমেদ সেলিম, সকলকে নিজ নিজ অবস্থান থেকে তৃনমূল জাতীয় পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার আহবান জানান এবং যে সকল উপজেলা সম্মেলন এখনো হয়নি অবিলম্বে ওই সকল উপজেলা সম্মেলন সম্পন্ন করার জন্য অনুরোধক্রমে নির্দেশ প্রদান করেন।

তিনি কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির নবগঠিত কমিটির সকল সম্মানিত সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং যথাসময়ে আজকের অনুষ্ঠানে উপস্থিত থাকায় সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

ads

অনুষ্ঠানে কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় যুবসংহতির যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক সফিকুর রহমান দুলাল বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের সভাপতি হুমায়ূন মুন্শী বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ফর্মুলায় আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হলে দেশে টেকসই গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। সেই ফর্মূলা হচ্ছে দলীয় কোন প্রার্থী থাকবে না, ভোটাররা দলীয় প্রতীকে ভোট দিবেন। ভোটের আনুপাতিক হারে দলগুলো প্রতিনিধিত্ব পাবেন। এই ফর্মুলা আমাদের প্রতিবেশী দেশ নেপালসহ বিশ্বের প্রায় দেশেই প্রচলিত আছে। এতে সংঘাত ও সংঘর্ষের কোন আশংকা নাই। বর্তমানে যে দুটি পদ্ধতি চালু আছে অর্থাৎ ব্যালট ও ইভিএম তার কোনটাই নিরাপদ নয়।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান বক্তা কুমিল­া দক্ষিণ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কবির মোহন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহ-সভাপতি আবুল কাশেম (সাবেক চেয়ারম্যান), সহ-সভাপতি সাহাবুদ্দিন পাটোয়ারী, সহ-সভাপতি জসিম উদ্দিন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল খালেক দুলাল, জাতীয় মহিলা পার্টির সভাপতি জোøা আক্তার, সাধারণ সম্পাদক জোনাকী মুন্শী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জাতীয় কৃষক পার্টির আহবায়ক আব্দুর রাজ্জাক বাদল, শ্রমিক পার্টির সদস্য সচিব আবদুল কাদের, জাতীয় যুব সংহতির সভাপতি নজরুল ইসলাম বাবর, জাতীয় স্বেচ্ছাসেবক আহবায়ক মিজানুর রহমান, কুমিল­া দক্ষিণ জেলা জাতীয় ছাত্রসমাজের সভাপতি মিজানুর রহমান, সদর দক্ষিণ উপজেলা জাপা সাধারণ সম্পাদক হাফেজ আমিনুল ইসলাম, লালমাই উপজেলা জাপা সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম উপজেলা জাপা সাধারণ সম্পাদক এরশাদ উল্লাহ, মনোহরগঞ্জ উপজেলা জাপা সাধারণ সম্পাদক শাহআলম মোল­াসহ প্রমুখ নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠান উপস্থাপনা করেন জেলা জাপা যুগ্ম সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম চৌধুরী ও প্রচার সম্পাদক মুশফিকুর রহমান মুকুল।

ad

পাঠকের মতামত