42729

বরুড়া পৌরসভা কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল

বরুড়া প্রতিনিধি: কুমিল্লার বরুড়া পৌরসভা কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৫ এপ্রিল বাদ আসর বরুড়া পৌরসভা মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বকতার হোসেন বখতিয়ার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা দঃ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল (এমপি)।

বিশেষ অতিথি বরুড়া উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তাফা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ কামরুল হাসান সোহেল, বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন লিংকন, বরুড়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবদুর রশিদ।

ads

এসময় উপস্থিত ছিলেন বরুড়া থানা অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন, ওসি তদন্ত নাহিদ আহমেদ, বরুড়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোঃ জালাল উদ্দিন, কুমিল্লা দঃ জেলা আওয়ামী যুবলীগের সদস্য ও সাবেক জেলা পরিষদের সদস্য সোহেল সামাদ, খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার, ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান, পৌরসভা কাউন্সিলর, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ বিভিন্ন এলাকা থেকে আগত নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। শেষে মিলাদ শরীফ দোয়া ও মুনাজাত করা হয়।

এর আগে সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল পৌরসভার কয়েকটি প্রকল্প কাজের উদ্বোধন করেন।

ads
ad

পাঠকের মতামত