42713

কুমিল্লায় আফজল খান ফাউন্ডেশনের ইফতার মাহফিল

নিউজ ডেস্ক: প্রয়াত বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ এডভোকেট আফজল খান ও তার জ্যেষ্ঠ পুত্র এফবিসিসিআই এর পরিচালক সদ্য প্রয়াত জননেতা মাসুদ পারভেজ খান ইমরানের স্মরণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আসর কুমিল্লা মর্ডান কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করে আফজল খান ফাউন্ডেশন। অনুষ্ঠানে আগত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ আফজল খানের একমাত্র কন্যা সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা এমপি।

ads

আঞ্জুম সুলতানা সীমা এমপি তার বক্তব্যে বলেন, ছোট ভাই ইমরান আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছিল। ঘোষণার পর ইমরান অনেকেরই পথের কাটা হয়েছিল। ইমরান মারা যাওয়ার পর অনেকেই শান্তির ঘুম ঘুমিয়েছে। বলেছে পথের কাটা শেষ হয়েছে। আল্লাহ কখন কাকে কাটা ফুটন্ত করে এটা কিন্তু বলা যায় না।

তিনি বলেন, ইমরানের স্বপ্নটাই আমার স্বপ্ন। আমি চাই আমার ভাইয়ের স্বপ্নটা পূর্ণ করতে। আপনারা যদি বলেন এবং কুমিল্লার মানুষ যদি চায় আগামী নির্বাচনে নৌকার প্রার্থীর টিকেট চাইব। আমি নেত্রীর সাথে দেখা করেছি। তিনি আমাকে বলেছেন তুমি কাজ করে যাও।

ads

আপনারা সবাই দোয়া করবেন, যাতে কুমিল্লার মানুষকে নিয়ে আমার বাবা এবং ভাইয়ের স্বপ্ন পূর্ণ করতে পারি।

ইফতার মাহফিলে প্রায় ৭ হাজার স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল ও আওয়ামী লীগের নেতা কর্মী উপস্থিত ছিলেন। আয়োজনস্থল কানায় কানায় পূর্ণ ছিল।

উল্লেখযোগ্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব মো: ওমর ফারুক, কুমিল্লা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা. মোসলেহ উদ্দিন, বিশিষ্ট আইনজীবী এডভোকেট গোলাম ফারুক, আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম শিকদার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ ইলিয়াস মিয়া, জেলা শ্রমিক লীগের সভাপতি মনির হোসেন ঝান্টু, সাবেক জিএস জাকির হোসেন, কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম হৃদয়, আফজল খান পুত্র ডা. আজম খান নোমান ও আরমান খান প্রমুখ।

ad

পাঠকের মতামত