42324

কুবির লিবারেল মাইন্ডস`র দায়িত্ব হস্তান্তর ও ইফতার মাহফিল

নিউজ ডেস্ক: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ইংরেজি বিভাগের সহযোগী সংগঠন লিবারেল মাইন্ডস এর নতুন কমিটির দায়িত্ব হস্তান্তর, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০৯ নং রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ads

লিবারেল মাইন্ডস এর সভাপতি আনোয়ার আজমের সভাপতিত্বে ১৩ তম ব্যাচের শিক্ষার্থী সালমান সাকিব ও সাবরিনা বিথীর সঞ্চালনায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এফ এম আব্দুল মঈন। আরও উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধান অধ্যাপক ড.বনানী বিশ্বাস, অধ্যাপক এম এম শরিফুল করিম, সহযোগী অধ্যাপক মোঃ হারুন, সহকারী অধ্যাপক আবুল হায়াত, সহকারী অধ্যাপক রেনেসাঁ আহমেদ সায়মা, সহকারী অধ্যাপক শারমিন সুলতানা সহ ইংরেজি বিভাগের নিয়মিত শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা পর্বে বক্তব্য রাখেন বিভাগের সহযোগী অধ্যাপক ড. বনানী বিশ্বাস ও এম এম শরিফুল করিম।

ads

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. এ এফ এম আব্দুল মঈন বলেন, ‘লিবারেল মাইন্ডস এর কাজ গুলো অবশ্যই লিবারেল হওয়া উচিৎ। প্রতিটি মানুষের ই লিবারেল চিন্তাধারা থাকে, সেটার প্রতিফলন ঘটানোর জন্য ই লিবারেল মাইন্ডস এর দরকার। ইংরেজি বিভাগের লিবারেল মাইন্ডস এর বিভিন্ন কার্যক্রম অবশ্যই প্রশংসার দাবি রাখে। ভবিষ্যতে আরও ভালো করবে আশাকরি ‘।

পরে ইংরেজি বিভাগের করিডোর ও ক্লাস রুমে ইফতারের আয়োজন করা হয়। লিবারেল মাইন্ডস এর সহ সভাপতি মোজাম্মেল হোসেন আবিরের নেতৃত্বে ইংরেজি পরিবারের সদস্য, দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

ad

পাঠকের মতামত