41669

জেল থেকে সালমান খানকে হুমকি গ্যাংস্টারের

বিনোদন ডেস্ক: গত বছর সালমান খানকে প্রাণনাশের হুমকি দিয়েছিল সন্ত্রাসীরা। এক উড়ো চিঠির মাধ্যমে এই হুমকি পেয়েছিলেন তিনি। প্রায় ২৫ বছর আগে রাজস্থানের জোধপুরে কৃষ্ণসার হরিণ হত্যার প্রতিশোধ নিতে বলিউড সুপারস্টার সালমান খানকে খুন করতে চেয়েছিলেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, যিনি সিধু মুসে ওয়ালা খুনের অভিযোগে এখন জেলবন্দি। এবার জেল থেকে সালমান খানকে হুমকি দিলেন এই গ্যাংস্টার।

দিল্লি পুলিশ সূত্রে খবর, সেই ঘটনার প্রতিশোধ নিতেই সালমানকে খুন করতে চেয়েছিলেন লরেন্স। হুমকি দিয়েছিলেন, সালমানকে ক্ষমা চাইতে হবে। সেই সময় বেনামি চিঠি পেয়েছিলেন অভিনেতা। যাতে লেখা ছিল, ‘মুসে ওয়ালার মতো তোমাকেও মেরে ফেলব।’ যদিও এই ধরনের চিঠির কথা অস্বীকার করেন সালমান।

ads

শোনা গিয়েছিল, সালমানকে খুন করার জন্য ২০১৮ সালে চার লক্ষ টাকা দিয়ে একটি রাইফেলও কিনেছিলেন তিনি। সম্প্রতি লরেন্স বিষ্ণোই বলেছেন, তিনি সালমান খানের কাছ থেকে ক্ষমাপ্রার্থনা আশা করছেন এবং যদি তিনি তা করতে ব্যর্থ হন, তা হলে পরিণতির জন্য যেন প্রস্তুত থাকেন।

কয়েক মাস আগে তিনি জানান, সালমানকে কখনোই ক্ষমা করবেন না। তার কথায়, ‘আমাদের গোষ্ঠীর মধ্যে ওকে নিয়ে ক্ষোভ রয়েছে। যদি ও ক্ষমা না চায়, তাহলে পরিণতি ভোগ করতে প্রস্তুত থাকুক। আমি অন্য কারও উপর নির্ভর করব না। ছোটবেলা থেকে ওর উপর রাগ রয়েছে। তবে যদি আমাদের বিষ্ণোই সমাজ মাফ করে দেয়, তা হলে আমি কিছু করব না।’

ads

এখন কারাগারে সিধু মুসেওয়ালার হত্যা মামলায় জড়িত লরেন্স বিষ্ণোই। জেলে থাকা গ্যাংস্টার কয়েক মাস আগেই বলেছিলেন যে সুপারস্টারকে কখনোই ক্ষমা করা হবে না। গ্যাংস্টার বর্তমানে ৯ বছর ধরে কারাগারে রয়েছেন। তিনি বিভিন্ন হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী হিসেবে অভিযুক্ত।

ad

পাঠকের মতামত