41436

কুমিল্লা সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন

নিউজ ডেস্ক: কুমিল্লা আদর্শ সদর উপজেলা বিএনপির ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক হাজী আমিন উর রশিদ ইয়াছিন ও সদস্য সচিব মোঃ জসিম উদ্দীন এই কমিটির অনুমোদন করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কুমিল্লা দক্ষিণ জেলা শাখার সিদ্ধান্ত মোতাবেক এই আহবায়ক কমিটি ঘোষণা করা হয় বলে রোববার (৫ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ads

কমিটিতে মো: রেজাউল কাইয়ুম কে আহবায়ক ও শফিউল আলমকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির ১৫ জন যুগ্ম আহবায়ক হলেন- মুমিনুল ইসলাম ভূইয়া, আবুল কাশেম চেয়ারম্যান, অধ্যাপক ফরহাদ হোসেন ভূইয়া, ওমর ফারুক, আমিনুল ইসলাম চৌধুরী, এডঃ তৌফিক আহমেদ চৌধুরী আকাশ, এডঃ সাখাওয়াত হোসেন মিঠু, আলী হোসেন, খোরশেদ আলম, আবু তাহের আবুল, মোস্তফা সারওয়ার, এয়ার আহমেদ, মফিজুল ইসলাম, সামছুল আলম সামু, জহিরুল ইসলাম অন্তর।

ads

কমিটির সদস্য করা হয়েছে- মফিজুল ইসলাম, ম্ক্তুুল হোসেন, অলি উল্লাহ মাষ্টার, গোলাম মোস্তফা মাষ্টার, সামছুল হক, সেলিম মিয়া, শাহ নেওয়াজ মেম্বার, এডভোকেট কামাল হোসেন, আনিসুজ্জামান, আবুল হোসেন, আলী আশ্রাফ (বিএ), অহিদুর রহমান মাষ্টার, আবদুল আউয়াল খান মাষ্টার, খাঁন ই আলম, খলিলুর রহমান, আরব আলী, আব্দুল মান্নান মনা, মনির হোসেন ভূইয়া, মোঃ সেলিম মেম্বার, এ.বি.এম বাবুল আহমেদ, খোকন মিয়া, নজির আহমেদ, মামুনুর রশিদ, মোকবুল হোসেন, তাজুল ইসলাম সর্দার, নুর আহমেদ শরীফ (কাজী শরীফ), জহিরুল ইসলাম, আনোয়ার হোসেন (আনন্দপুর), সালা উদ্দিন মিন্টু, মফিজুল ইসলাম, বশির আহমেদ, গাজী আবদুল জলিল, মো: মানিক মিয়া সর্দার, মো: রিপন হোসেন।

এই আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে উপজেলার সব ইউনিয়নের সম্মেলন সম্পন্ন করে নতুন কমিটি গঠন ও উপজেলা সম্মেলনের আয়োজন করার নির্দেশ দেওয়া হয়েছে।

ad

পাঠকের মতামত