41382

কুমিল্লায় ১১ কেজি গাঁজাসহ আটক দুই মাদক ব্যবসায়ী

নিউজ ডেস্ক: কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন শ্রীনিবাস এলাকায় (২ মার্চ) বিকেলে বিশেষ অভিযান পরিচালনা করে ০৫ কেজি গাঁজা’সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র্যাবের সদস্যরা। আটক মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার লালমাই থানার দোশারীচৌ গ্রামের আবুল কাশেম এর ছেলে মোঃ খোরশেদ আলম (২৯)।

পৃথক অন্য আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল (২ মার্চ) রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন অনণ্যপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৬ গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ী’কে আটক করে। আটক মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার গাজীপুর গ্রামের বাবুল মিয়া এর ছেলে রাজিব হাসান ওরফে রাজু (২৪)।

ads

র্যাব ১১ সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক উপপরিচালক মেজর সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামী মোঃ খোরশেদ আলম (২৯) এর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং আসামী রাজিব হাসান ওরফে রাজু (২৪) এর বিরুদ্ধে একই জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।​​​​

ads
ad

পাঠকের মতামত