40998

রোনালদোর জোড়া অ্যাসিস্টে আল-নাসের জয়

স্পোর্টস ডেস্ক: স্বরূপে ফিরতে শুরু করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো, ছন্দ খুঁজে পেয়েছে এই পর্তুগিজ যুবরাজ। আগের ম্যাচে একাই এক হালি গোল করেছিলেন তিনি, এদিন অবশ্য নিজে গোলের দেখা পাননি; বরং করিয়েছেন দুই-দুটো গোল। সিআর সেভেনের জোড়া অ্যাসিস্টেই আল-তাউনকে ২-১ গোলে হারায় আল-নাসর।

সৌদি প্রো লিগে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) কিং সৌদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে আল তাওয়ুনের মুখোমুখী হয়েছিল আল-নাসর ফুটবল ক্লাব। দু’দলের লড়াই জমে উঠেছিল বেশ, বল দখলে ছিল সমানে সমান; ছড়িয়েছে উত্তেজনার রেশ।

ads

অবশ্য ম্যাচের পাঁচ মিনিটেই গোলের দেখা পেয়ে যেতে পারতেন রোনালদো, আল-নাসরকে এগিয়ে দিতে পারতেন। তবে বক্সের বাইরে থেকে তার বাঁ পায়ের শট লক্ষ্যভ্রষ্ট হয়। তবে রোনালদোই প্রথম গোল এনে দিয়েছেন দলকে, ১৭ মিনিটের মাথায় তার লম্বা পাসে গোল করেন আবদুল রহমান গারিব।

আরো একটা সুযোগ পেয়েছিলেন রোনালদো, তবে গোল রক্ষক বাধা হয়ে দাঁড়ান। ফলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আল নাসের।

ads

বিরতি থেকে ফিরেই গোল হজম করে বসে আল নাসের, আলভারো মেদরানের গোলে ৪৮তম মিনিটে সমতায় ফেরে আল তাউন। ৬৭তম আরো একটা গোলও পেয়ে গিয়েছিলো তারা, তবে ভিডিও সহকারী রেফারি (ভিএআর) অফসাইডে গোলটি বাতিল করে।

৭৮তম মিনিটে এসে এগিয়ে যায় আল নাসর। বক্স থেকে সতীর্থকে পাস দেন রোনালদো, সেখান থেকে সহজেই বল জালে পাঠান আবদুল্লাহ মাদু। স্কোরবোর্ড দাঁড়ায় ২-১। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে এ ব্যবধানেই জিতে যায় আল নাসের। এই জয়ে ১৭ ম্যাচে ১২ জয়ে ৪০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে আল-নাসর।

ad

পাঠকের মতামত