40988

কুমিল্লায় বিদেশী মদ ও গাঁজাসহ আটক ৩

নিউজ ডেস্ক: কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন কাপ্তানবাজার এলাকায় (১৭ ফেব্রুয়ারি) দুপুরে বিশেষ অভিযান পরিচালনা করে ১৭ বোতল বিদেশী মদ’সহ একজন মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র্যাবের সদস্যরা।আটক মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার অরন্যপুর গ্রামের মৃত শামছু মিয়া এর ছেলে গাজী মোঃ রাজিব (২৯)।

​পৃথক আরেকটি অভিযানে (১৭ ফেব্রুয়ারি) রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন উত্তর রামপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৯.৮ কেজি গাঁজা’সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক মাদক ব্যবসায়ীরা হলো ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার বলুহর গ্রামের মোঃ মহিদুল ইসলাম এর ছেলে মোঃ রুকনুজ্জামান (২৯) এবং একই গ্রামের মৃত মহিদুল ইসলাম এর ছেলে তমাল হোসেন বাবু (২৮)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

ads

র্যাব ১১ সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক উপপরিচালক মেজর সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ ঝিনাইদহ, কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে বিদেশী মদ ও গাঁজা’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ads
ad

পাঠকের মতামত