40956

পীরযাত্রাপুরে প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী

বুড়িচং প্রতিনিধি: কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন এর সকল প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে মঙ্গলবার বিকালে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা, ক্রীড়া, সাংস্কৃতিক  বিষয়ক ভিত্তিক কুইজ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান পীরযাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
এতে সভাপতিত্ব করেন পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আবু তাহের এবং পরিচালনা করেন সাদেক পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান ভূইয়া জীবন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল খালেক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ফাতেহা বিনতে বশির।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ নজরুল ইসলাম মেম্বার, জামাল হোসেন মেম্বার, প্রধান শিক্ষক যথাক্রমে মোঃ আলী আহাম্মদ, লাভলী আক্তার, গিয়াস উদ্দিন, নাসিমা বেগম, আলেয়া বেগম, আয়শা বেগম, শাহীনুর আক্তার, সেলিনা আক্তার, মোকমিনা আক্তার, সহকারী শিক্ষক আব্দুল আলিম ও জসিম উদ্দিন প্রমুখ। এসময় সকল প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী এবং এলাকার বিভিন্ন সুধী জন উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথি,বিশেষ অতিথি এবং সভাপতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু তাহের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।
অপর দিকে উপজেলার বাকশীমূল উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান বিদ্যালয় মাঠে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ফজলুর রহমান মেমোরিয়্যাল কলেজ অব টেকনোলজির অধ্যক্ষ আলহাজ্ব মোঃ আবু তাহের।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল মান্নান।
সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের সভাপতি হাজী মোঃ আব্দুর রশিদ। পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।এসময় বিশেষ অতিথি সহ সকল শিক্ষক  শিক্ষার্থী এলাকার বিভিন্ন শ্রেণির পেশার লোকজন উপস্থিত ছিলেন।

ad

পাঠকের মতামত