40900

কুমিল্লায় র‍্যাবের পৃথক অভিযানে ৩৮ কেজি গাঁজাসহ আটক ৫

নিউজ ডেস্ক: কুমিল্লা জেলার লাকসাম থানাধীন গন্ডামারা এলাকায় (১৩ ফেব্রয়ারী) ভোরে বিশেষ অভিযান পরিচালনা করে ৭ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র্যাবের সদস্যরা। আটক মাদক ব্যবসায়ী হলোঃ লক্ষীপুর জেলার রায়পুর থানার পূর্বলাচ গ্রামের সিরাজ মিয়া এর ছেলে মোঃ রাজন (৩২)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

পৃথক আরেকটি অভিযানে (১৩ ফেব্রুয়ারি) সকালে কুমিল্লা জেলার লাকসাম থানাধীন গন্ডামারা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৫ কেজি গাঁজা’সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার গোমারবাড়ি গ্রামের হাজী আব্দুল খালেক এর ছেলে নাজমুল হোসেন (৩০) এবং একই থানার বৈদ্দেরখিল গ্রামের এমতাজ আলী এর ছেলে সাইদুল ইসলাম (২৩)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

ads

পৃথক আরেকটি অভিযানে (১৩ ফেব্রুয়ারি) সকালে কুমিল্লা জেলার লাকসাম থানাধীন পূর্ব লাকসাম এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৬ কেজি গাঁজা’সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা হলো বগুড়া জেলার শেরপুর থানার আশ্রমখাগা গ্রামের জগদীশ চন্দ্র শীল এর ছেলে শ্রী সুকুমার চন্দ্র শীল (৪৯); এবং কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার বাঙ্গড্ডা গ্রামের আব্দুস সোবহান এর ছেলে নুরুল আমিন (৩৫)।

র্যাব ১১ সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক উপপরিচালক মেজর সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ বগুড়া, লক্ষীপুর, কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার লাকসাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ads
ad

পাঠকের মতামত