40834

কুমিল্লা ডিএনসির অভিযানে ইয়াবাসহ ২ রোহিঙ্গা যুবক গ্রেপ্তার

নিউজ ডেস্ক: কুমিল্লা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসানের নেতৃত্বে উপপরিদর্শক মোঃ মুরাদ হোসেনসহ সঙ্গীয় ফোর্সের অভিযানে অর্ধ সহস্রাধীক ইয়াবা সহ টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের ২ যুবক কে আটক করা হয়েছে। ১১ ফেব্রুয়ারী শনিবার সকালে গোপন খবরের ভিত্তিতে সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার মহাসড়ক এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান, কক্সবাজার উঠিয়ার রহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে পরস্পর যোগসাজশে ইয়াবা নিয়ে কুমিল্লা অতিক্রম করার আগেই যাত্রীবাহী গ্রীণলাইন বাস থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের শরীরের বিশেষ অঙ্গে লুকিয়ে রাখা ৫শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ads

আটককৃত হলো উখিয়া বালুখালি শরনার্থী ক্যাম্প এলাকার নুরুল আলম এর ছেলে ইউনুস (২২) এবং নূরুল হকের ছেলে ইসমাইল হোসেন। উপ-পরিদর্শক মোঃ মুরাদ হোসেন বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। চৌধুরী ইমরুল হাসান আরো জানান, মাদক নিয়ন্ত্রণে জেলার সর্বত্র জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনাসহ, অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও নিয়ন্ত্রণে প্রতিনিয়ত কাজ করছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

ads
ad

পাঠকের মতামত