40516

মেঘনায় স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুল্যান্স হস্তান্তর ও স্ট্রিট লাইটের উদ্বোধন

নিউজ ডেস্ক: কুমিল্লার মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুল্যান্স হস্তান্তর করা হয়েছে। শনিবার উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভার মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে এম্বুল্যান্স সার্ভিস ও সোলার প্যানেলের স্ট্রিট লাইটের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার হাতে এম্বুল্যান্সের চাবিটি হস্তান্তর করা হয়। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাইকার সহায়তায় এম্বুল্যান্স ক্রয় ও স্ট্রিট লাইট স্থাপন করা হয়।

মেঘনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) লিটন চন্দ্র দে এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাবি হস্তান্তর করেন কুমিল্লা-১আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল সুবিদ আলী ভূইয়া।

ads

প্রধান অতিথির বক্তব্যে তিনি ডাক্তারদেরকে নিজ কর্মস্থলে থেকে রোগীদেরকে সেবা দিতে অনুরোধ জানান। হস্তান্তরিত এম্বুল্যান্সটিকে, উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে অসুস্থ রোগীদেরকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসতে ব্যবহার করা হবে।

এসময় সংসদ সদস্যের সহধর্মিণী মিসেস মাহমুদা ভূইয়া ও মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন সিকদার, ভাইস চেয়ারম্যান মিলন সরকার, জেলা পরিষদ সদস্য কাইয়ুম হোসাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম ফারুক, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হালিমা আক্তার উপস্থিত ছিলেন।

ads
ad

পাঠকের মতামত