40411

কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগ

স্পোর্টস ডেস্ক: কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগকুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় ব্যবস্থাপনা বিভাগকে ২৯ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আইন বিভাগ। মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে এই ম্যাচটি শুরু হয়।

উক্ত ম্যাচে আইন বিভাগ টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮২ রান সংগ্রহ করে। আইন বিভাগের শিক্ষার্থী সিফাত সর্বোচ্চ ৪৪ রান সংগ্রহ করে।

ads

১৮৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট হারালেও রানের গতি সচল রাখে ব্যবস্থাপনা বিভাগ। মাঝের ওভারে গুলোতে নিয়মিত বিরতিতে উইকেট হারায় ব্যাবস্থানা বিভাগ। শেষ পর্যন্ত ব্যবস্থাপনা বিভাগ সব কয়টি উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে। আইন বিভাগের সিফাত ৪ ওভার বল করে সর্বোচ্চ ৩ উইকেট লাভ করে। ব্যাটিং এবং বোলিং নৈপুন্যের জন্য আইন বিভাগের সিফাতকে ম্যান অফ দ্য ম্যাচ বিবেচনা করা হয়।কুবিতে ক্রিকেটে চ্যাম্পিয়ন আইন বিভাগ

ম্যাচ শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান কাজী এম আনিছুল ইসলামের সঞ্চালনায় ও ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক আইনুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ড. মোহাম্মদ আসাদুজ্জামান,

ads

এছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের প্রধান মো. জামাল নাসের, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক নির্বাহী সদস্য বদরুল হুদা জেনু।

ad

পাঠকের মতামত