38959

বরুড়ায় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

বরুড়া প্রতিনিধিঃ ‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগান নিয়ে বরুড়ায় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে বরুড়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়।

বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ মেহেদী হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বকতার হোসেন।

ads

এসময় ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুল হাসান সোহেল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, কুমিল্লা পল্লী বিদ্যুৎ-১ বরুড়া’র ডিজিএম মোঃ জালাল উদ্দীন, মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা বেগম, খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান, ৯নং দক্ষিণ শিলমুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন, ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মেধাদ উদ্দিন, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন ভুঁইয়া, বরুড়া প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মাসুদ মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ ইকরামুল হক, সাংবাদিক ইলিয়াস আহমেদ সহ উপজেলা প্রশাসন ও বরুড়া পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের ব্যাক্তিবর্গ ও বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র ছাত্রীবৃন্দ। বিকেলে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

ads

উদ্ভাবনী মেলায় উপজেলা প্রশাসন, ভুমি অফিস, বরুড়া থানা পুলিশ, বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মহিলা বিষয়ক অধিদপ্তর, মাধ্যমিক শিক্ষা অফিস, উপজেলা রিসোর্স সেন্টার, প্রাথমিক শিক্ষা অফিস, উপজেলা প্রকৌশল অফিস, পল্লী বিদ্যুৎ সমিতি (বরুড়া), অনলাইন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, মোমবাতি ফাইনান্সিয়াল প্রতিষ্ঠান,উপজেলা প্রাণী সম্পদ, মৎস্য অফিস, যুব উন্নয়ন অফিস, সমাজ সেবা অফিস, সমবায় অফিস, কৃষি অফিস, ইউনিয়ন পরিষদ উদ্যোক্তা, প্রেস কর্নারে বরুড়া উপজেলা প্রেসক্লাব, সামাজিক সংগঠন বরুড়া উপজেলা রেমিট্যান্স যোদ্ধা সংস্থা, ওরাই আপনজন, বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়, ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ডিজিটাল উদ্ভাবনী প্রদর্শন করে।

ad

পাঠকের মতামত