38784

সদর দক্ষিণে র‌্যাবের অভিযানে ৪২ কেজি গাঁজাসহ আটক ৩

নিউজ ডেস্কঃ পৃথক দুইটি অভিযানে কুমিল্লার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৪২ কেজি গাঁজাসহ ৩ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা । এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ৫ নভেম্বর রাতে সদর দক্ষিণ এর লালমাই বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১২ কেজি গাঁজাসহ একজন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক হওয়া মহিলা মাদক ব্যবসায়ী হলেন লক্ষীপুর জেলার লক্ষীপুর সদর থানার পশ্চিম লক্ষীপুর গ্রামের মৃত তোফায়েল আহম্মদ এর মেয়ে নাজমা (৪১)।

ads

পৃথক অন্য আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ৫ নভেম্বর রাতে সদর দক্ষিণের দুর্গাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৩০ কেজি গাঁজা’সহ দুইজন মাদক ব্যবসায়ী’কে আটক করে। আটক হওয়া মাদক ব্যবসায়ীদ্বয় হলেন চাঁদপুর জেলার দক্ষিণ মতলব থানার বহরী গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মোঃ রাসেল (৩২) এবং একই জেলার চাঁদপুর সদর থানার চাঁদপুর শ্রীরামদী গ্রামের মৃত. শুক্কুর আলী মোল্লার ছেলে কাওসার মোল্লা (২৭)। এসময় মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

এ সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

ads

র‌্যাব-১১, সিপিসি-২ এর সিনিঃ সহকারী পরিচালক আশরাফুজ্জামান, পিপিএম অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

ad

পাঠকের মতামত