38326

কাতার বিশ্বকাপে গাইতে পারেন শাকিরা, দুয়া লিপা, বিটিএস

স্পোর্টস ডেস্কঃ ২০২২ কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হতে আর মাত্র এক মাসেরও কম সময় বাকি আছে। যে কোনো বিশ্বকাপের সবচেয়ে প্রতীক্ষিত মুহূর্তগুলোর মধ্যে একটি হলো উদ্বোধনী অনুষ্ঠান। ২০ নভেম্বর, রোববার কাতারের জোর শহরের আল বায়েত স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে জমকালো এই অনুষ্ঠানটি। উদ্বোধনী অনুষ্ঠানে কারা গান গাইবেন এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনো কিছুই জানায়নি ফিফা। তবে ধারণা করা হচ্ছে শাকিরা, দুয়া লিপা এবং দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় বয় ব্যান্ড বিটিএস’কে দেখা যাবে এই আসরে।

টোটাল রিপোর্টার এর খবর অনুযায়ী, কলম্বিয়ার গায়িকা শাকিরাকে এবারও বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে দেখা যাবে। তার সঙ্গে থাকবেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় পপ তারকা দুয়া লিপা এবং বিশ্ব কাঁপানো বয় ব্যান্ড বিটিএস। প্রসঙ্গত, ২০১০ সালে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠানে ‘ওয়াকা, ওয়াকা (দিস টাইম ফর আফ্রিকা)’ গানটি দিয়ে বিশ্ব মাতিয়েছিলেন শাকিরা।

ads

অবশ্য বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা এখনও খবরটি নিশ্চিত করেনি। তবে গুজব ছড়িয়ে পড়তে শুরু করেছে এবং কাতার বনাম ইকুয়েডর ম্যাচের আগে উদ্বোধনী অনুষ্ঠানটি কতটা দর্শনীয় হবে সে বিষয়ে ইতোমধ্যেই কল্পনা শুরু করেছেন ভক্তরা।

উল্লেখ্য, এবারের কাতার বিশ্বকাপ শুরু হবে ২০ নভেম্বর। টুর্নামেন্ট শেষ হবে ১৮ ডিসেম্বর। এবারের আসরের চূড়ান্ত পর্বে খেলবে মোট ৩২টি দল।

ads

সূত্র: মার্কা

ad

পাঠকের মতামত