37664

হাতিল-গ্রামীণফোনের মধ্যে চুক্তি সই

নিউজ ডেস্কঃ ফার্নিচার এখন শুধুমাত্র ঘরের প্রয়োজনীয়তা মেটানোর জন্যই কেনা হয় না, একজন মানুষের ব্যক্তিত্বও ফুটে ওঠে তার ঘরটি কিভাবে সাজানো তার উপর। ঘর সাজানোর জন্য যে জিনিসটি প্রধান এবং অন্যতম হিসেবে গণ্য করা হয় তা হচ্ছে ফার্নিচার।

জীবনযাত্রার মানকে আরো সহজতর ও উন্নত করতে বাংলাদেশের প্রিমিয়াম ফার্নিচার ব্রান্ড হাতিল এবং গ্রামীণফোন এর মধ্যে একটি চুক্তি সম্পন্ন হয়েছে।

ads

২৬শে সেপ্টেম্বর জিপি হাউজে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান আয়োজন করা হয়, যেখানে হাতিল এর চেয়ারম্যান সেলিম এইচ রহমান, গ্রামীণফোনের জিপিস্টার গ্রাহকদের সুবিধা প্রদানের জন্য চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির অধীনে, গ্রামীণফোন জিপিস্টার গ্রাহকরা হাতিলের ই-কমার্স সাইট থেকে আসবাব ক্রয়ে সকল পণ্যের উপর ৫% বিশেষ ছাড় উপভোগ করতে পারবে।

ads

হাতিলের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সেলিম এইচ রহমান বলেন, “হাতিল সবমসময়ই সর্বোত্তম মানের উপর বিশেষ গুরুত্ব দিয়ে থাকে এবং আমাদের ডিজাইনগুলো গ্রাহকদের পছন্দ এবং ব্যবহার উপযোগিতাকে প্রাধান্য দিয়ে তৈরি করা হয়। গ্রামীণফোন বাংলাদেশের শীর্ষস্থানীয় টেলিকমিউনিকেশন অপারেটর, এবং তাদের সর্বাধিক গ্রাহক রয়েছে। এটা আমাদের জন্য আনন্দের যে এই চুক্তির মাধ্যমে গ্রামীণফোন এবং হাতিল তাদের গ্রাহকদের প্রিমিয়াম সেবা দিতে পারবে।”

উক্ত অনুষ্ঠানে গ্রামীণফোন এর চিফ বিজনেস অফিসার ড. আসিফ নাইমুর রশীদ বলেন, “গ্রামীণফোন সবসময় আমাদের বিশ্বস্ত গ্রাহকদের সেরা সেবা এবং অফার দিতে সচেষ্ট। লাইফস্টাইল পার্টনার হিসেবে, গ্রামীণফোন বাংলাদেশে আসবাবের প্রিমিয়াম ব্র্যান্ড হাতিলের সাথে পার্টনারশিপ করেছে। এই পার্টনারশিপ আমাদের ভবিষ্যত সম্পর্ককে আরও শক্তিশালী করবে।”

ad

পাঠকের মতামত