37646

শ্বশুর হচ্ছেন আসিফ আকবর

বিনোদন ডেস্কঃ খুব শিগগিরই শ্বশুর হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। সম্প্রতি তার বড় ছেলে শাফকাত আসিফ রণের বিয়ে ঠিক হয়েছে। হবু কনে ঈশিতার সঙ্গে এরই মধ্যে আংটি বদলের কাজও সম্পন্ন হয়েছে। কণ্ঠশিল্পী আসিফ এই তথ্য নিজেই তার ফেসবুক পেজে নিশ্চিত করেছেন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) ফেসবুক স্ট্যাটাসে আসিফ লিখেছেন, গোপালগঞ্জের মেয়ে ঈশিতার সঙ্গে তার বড় ছেলের আংটি বদল হয়েছে ২৪ সেপ্টেম্বর। ব্যক্তিগতভাবে ছোটবেলা থেকেই পরিচিত ছিল তাদের হবু পুত্রবধূ।

ads

এই সুখ সংবাদকে তিনি ২০০১ সালে তার গানের জগতের সাফল্যের সঙ্গে তুলনা করেছেন। স্ট্যাটাসে লিখেছেন, শরতের ঝকঝকে ত্বকত্বকে রৌদ্রজ্জ্বল নীল আকাশে সাদা মেঘের ভেলায় ভাসছে আমার পরিবার। বড় ছেলের বিয়ের মাধ্যমে চমৎকার হাসিখুশী সুখী একটি একান্নবর্তী পরিবারের সঙ্গে একীভূত হতে পেরে খুব ভালো লাগছে।

ছেলের বিয়ের জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন আসিফ। তার ভাষায়, সবার দোয়া চাই আমার সত্য সরল সহজ ছেলে রণ আর আদরের বৌমা ঈশিতার জন্য। শ্বশুররূপে আবারো মেয়ের বাবা হয়েছি, স্বার্থক এক জনমে মহান আল্লাহর প্রতি শুধুই কৃতজ্ঞতা জানাই।

ads

উল্লেখ্য, অক্টোবরের প্রথম সপ্তাহে বড় ছেলের বিয়ের যাবতীয় উৎসব হওয়ার কথা বলেছেন এই কণ্ঠশিল্পী। আর তাই নিজের কাজ থেকে ১০ দিনের ছুটিও নিয়েছেন ‘ওপ্রিয়া তুমি কোথায়’খ্যাত এই গানের পাখি।

ad

পাঠকের মতামত