36474

জাতীয় নির্বাচন ঘিরে আর্ন্তজাতিক ও জাতীয় চক্রান্ত শুরু হয়েছে: এমপি বাহার

নিউজ ডেস্কঃ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহা উদ্দিন বাহার এমপি বলেছেন-সামনে জাতীয় সংসদ নির্বাচন, আর্ন্তজাতিক ও জাতীয় চক্রান্ত চলছে। যেমনি ১৯৭১সালে মুক্তিযুদ্ধের সময় যারা আমাদের সমর্থন করে নাই, সেই আন্তজার্তিক গোষ্ঠি তাদের নিজস্ব দালালেরা ৭৫ সালে জাতিক জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে ও ২১শে গ্রেনেড হামলা করেছিলো। আজকেও তারা সেই কাজ করতে চায়। শেখ হাসিনা মানুষের রাজনীতি ও গণতন্ত্রে বিশ্বাস করে তাই সকলকে মানুষের মঙ্গলে কাজ করার আহবান জানান।

রোববার বিকেলে কুমিল্লা টাউনহল মুক্ত মঞ্চে মহানগর আওয়ামীলীগ ও আদর্শ সদর উপজেলা আওয়ামী ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ২১ আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে গণজমায়েতে প্রধান অতিথিন বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।

ads

অন্যন্যের বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড.জহিরুল ইসলাম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাসার, যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, সদর উপজেলা চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের রসাধারণ সম্পাদক তারিকুল ইসলাম জুয়েলসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

ads

এর আগে বেলা সাড়ে ৩টা থেকে নগরের ২৭টি ওয়ার্ড থেকে মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, যুবমহিলা লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল সহকারে টাউন হল মাঠে গণজামায়াতে যোগ দেন।

এছাড়াও কুমিল্লায় দিনব্যাপী আলোচনা সভা, দোয়া মোনাজাত, গণজামায়েত ও বিক্ষোভ মিছিলসহ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত হয়েছে।

ad

পাঠকের মতামত