36267

কোভিডে আক্রান্ত সোনিয়া গান্ধী

আন্তর্জাতিক ডেস্কঃ ফের কোভিডে আক্রান্ত হয়েছেন ভারতের কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। কংগ্রেসের এমপি এবং যোগাযোগ বিষয়ক ইন-চার্জ জয়রাম রমেশ এক টুইট বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন। জয়রাম রমেস জানিয়েছেন, সোনিয়া গান্ধীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি সব ধরনের স্বাস্থ্য প্রটোকল মেনে আইসোলেশনে থাকবেন। খবর এনডিটিভির।

এক টুইট বার্তায় তিনি লিখেছেন, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর আজ কোভিড পজিটিভ ধরা পড়েছে। তিনি সরকারি প্রটোকল মেনে আগামী কয়েকদিন আইসোলেশনে থাকবেন।

ads

এদিকে কংগ্রেসের পক্ষ থেকেও এক টুইট বার্তায় বলা হয়েছে, দলের প্রেসিডেন্ট সোনিয়া গান্ধী কোভিড ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার দ্রুত সুস্থতা এবং ভালো স্বাস্থ্য কামনা করা হয়েছে।

এর আগে গত জুনেও একবার কোভিড ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সোনিয়া গান্ধী। সে সময় ন্যাশনাল হেরাল্ড মামলায় বেআইনিভাবে অর্থ লেনদেনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তাকে তলব করলে তিনি উপস্থিত হতে পারেননি।

ads

পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে তাকে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়। সাম্প্রতিক সময়ে যোগাযোগ বিভাগের প্রধান পাওয়ান খেরা, দলের এমপি অভিশেক মানু সিংভিসহ কংগ্রেসের বেশ কয়েকজন নেতা-কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

কিছুদিন আগেই সোনিয়া গান্ধীর মেয়ে এবং কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রও কোভিড ভাইরাসে আক্রান্ত হন। সে সময় প্রিয়াঙ্কা গান্ধী নিজেই কোভিডে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এক টুইটার বার্তায় তিনি জানান, কোভিড’র রিপোর্ট পজিটিভ, তবে তার মৃদ্যু উপসর্গ রয়েছে। তিনি নিজ বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। স্বাস্থ্যবিধি মেনে সব কাজ করছেন বলেও জানান তিনি।

ad

পাঠকের মতামত