34619

অভিনব কায়দায় পাকস্থলীতে করে ৪,৬৯০ পিস ইয়াবা পাচারকালে আটক ২

ডেস্ক রিপোর্টঃ র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের একটি আভিযানিক দল ০৬ জুন ২০২২ইং রাতে কুমিল্লা জেরার কোতয়ালী থানাধীন আমতলী বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৪,৬৯০ পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করতে স¶ম হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় তাদের মধ্যে আবুল ফয়েজ (৭০) এর পেটের ভিতর ইয়াবা রয়েছে। এরপর একটি স্থানীয় হাসপাতালে নিয়ে উক্ত আসামীদের এ·রে করলে আবুল ফয়েজ (৭০) এর পেটে ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়। পরবর্তীতে চিকিৎসকের পরামর্শে বিশেষ পদ্ধতিতে আবুল ফয়েজ(৭০) এর পেটের ভিতর থেকে ৩,৫০০ পিস ইয়াবা বের করা হয় এবং অন্য আসামী মোঃ জাহান শরিফ(৫২) এর দেহ তল্লাশী করে ১,১৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয় হলো কক্সবাজার জেলার উখিয়া থানার বালুখালী (পান বাজার, বি-১৩) মৃত মোহাম্মদ এর ছেলে আবুল ফয়েজ(৭০) এবং মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার পুরাচক গ্রামের মৃত জালাল উদ্দিন এর ছেলে মোঃ জাহান শরিফ (৫২)।

র‌্যাব-১১ সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক উপ-পরিচালক মেজর সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ এই অভিনব কায়দায় পাকস্থলীতে করে ইয়াবা পাচার করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে ¯^ীকার করে।

ads

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ads
ad

পাঠকের মতামত