34487

ভোটারদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থী হাবীবুর আল-আমিন সাদী

নিউজ ডেস্কঃ কুসিক নির্বাচনে ১১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হাবীবুর আল-আমিন সাদী মিষ্টি কুমড়া প্রতীক নিয়ে ব্যাপক প্রচার- প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

বুধবার (১ জুন) হাবীবুর আল-আমিন সাদী এলাকার মুরব্বিদের নিয়ে ১১নং ওয়ার্ডের সোনালী জামে মসজিদ গলি, উজির দীঘির পাড় এলাকায় বাসায় বাসায় গিয়ে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ভোট চান। এসময় তিনি ভোটারদের বলেন, গত পাঁচ বছর যদি আমি আপনাদের জন্য কাজ করে থাকি তাহলেই আপনারা আমাকে ভোট দিবেন।

ads

এছাড়া বিভিন্ন রাস্তার অলিগলিতে হাতে হ্যান্ডমাইক আর লিফলেট নিয়ে জনসংযোগ করে যাচ্ছেন হাবীবুর আল-আমিন সাদী সহ তার সমর্থকেরা।

হাবীবুর আল-আমিন সাদী বলেন, সততার সাথে গত পাঁচ বছর ১১নং ওয়ার্ডে বিপুল কাজ করেছি, জনগন আমাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবে ইনশাআল্লাহ্। কাউন্সিলর থাকি আর না থাকি জনগণের মাঝে আমার সেবা অব্যাহত থাকবে। নগরীর সবচেয়ে গুরুত্বপূর্ণ এলাকা এটি, সামনে নির্বাচিত হলে মডেল ওয়ার্ডে রূপান্তর করব।

ads

উল্লেখ্য, আগামী ১৫ জুন কুসিক নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ সিটিতে ভোটার সংখ্যা ২ লাখ ২৯ হাজার ৯২০ জন। ১১নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৮ হাজার ৪২৫। শুক্রবার (২৭ মে) আপিল নিষ্পত্তি শেষে ২৭ মে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

ad

পাঠকের মতামত