34452

বুড়িচংয়ে প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভা অনুষ্ঠিত

বুড়িচং প্রতিনিধিঃ মঙ্গলবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলা শাখা বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কার্যকরী সমিতির এক আলোচনা সভা উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোস্তফা আবুল ফজল এবং সাধারণ সম্পাদক মোঃ আলী আকবরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও জেলা শাখার সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মোঃ কামরুল হাসান।

ads

বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মোঃ জহিরুল হক ভূইয়া, সহ-সভাপতি মোঃ ইউনুস, ফরিদা ইসমামিন, সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম, মহিলা সম্পাদক জহুরুম মেদা খানম,মোঃ জামশেদুল আলম।

এসময় উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ ও ইউনিয়ন পর্যায়ের কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক গন উপস্থিত ছিলেন।

ads

সভায় সমিতির অর্থায়নে নির্মিত টির্চাস শপিং কমপ্লেক্স এর নির্মাণ কাজ ও উন্নয়ন কাজের হিসাব নিকাস অডিট শেষে উপস্থাপন করা হয় এবং সকলের সম্মতি ক্রমে অনুমোদন হয়। ভবিষ্যতে কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক এবং সমিতির সিদ্ধান্ত মোতাবেক জাতীয় করণকৃত শিক্ষকদের সমিতির অন্তর্ভুক্তির বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয় এবং কমিটির মেয়াদ শেষ হওয়ায় শীঘ্রই নতুন কমিটি গঠনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।

ad

পাঠকের মতামত