33686

তিতাসে সাবেক মেম্বার আব্দুল্লাহর অর্থায়নে গরিব ও সুবিধা বঞ্চিতদের মাঝে শাড়ি উপহার 

তিতাস প্রতিনিধিঃ কুমিল্লার তিতাসের ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুল্লাহর অর্থায়নে গরিব ও সুবিধা বঞ্চিতদের ঈদের শাড়ি উপহার প্রদান করা হয়েছে।

২৭ এপ্রিল বুধবার বিকালে আলীনগর, পোড়াকান্দি, দাসকান্দি ও ঘোষকান্দি গ্রামের ১৫০ জন সুবিধা বঞ্চিতদের হাতে শাড়ি তুলে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মহসীন, সামাজিক সংগঠন ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক হালিম সৈকত, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, ফ্রেন্ডস ক্লাবের সুহৃদ সদস্য  আব্দুল্লাহ মেম্বার, ফ্রেন্ডস ক্লাব তিতাস উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সবুজ আহমেদ,  ক্রীড়া সম্পাদক মাহবুব হাসান নিরব, ভিটিকান্দি ইউনিয়ন শাখার সহ সভাপতি সালাহ্উদ্দিন সিকদার , সাধারণ সম্পাদক শাকিল আহমেদ শুভ ও মহসীন প্রমূখ।
যেখানে বর্তমান মেম্বারসহ অন্যরা হাতগুটিয়ে বসে আছেন সেখানে আব্দুল্লাহ মেম্বার এর এই উদ্যোগ অনেক প্রশংসার দাবিদার বলে জানিয়েছেন সুধীজন। এই বিষয়ে আব্দুল্লাহ মেম্বার বলেন, আমার সাধ্য অনুযায়ী প্রতি বছরই সাধারণ জনগনের মাঝে ঈদের শাড়ি, লুঙ্গি ঘরে ঘরে পৌঁছে দেবার চেষ্টা করি। নগদ অর্থও দিতে হয়। আমার সাধ্যানুযায়ী আমি চেষ্টা করি। আল্লাহ যতদিন তৌফিক দিবেন আমি এই ধারা অব্যাহত রাখতে চেষ্টা করব।

ads
ad

পাঠকের মতামত