33228

কুমিল্লায় টেবিল টেনিস প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র প্রদান

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা জেলায় বালক ও বালিকা (অনুর্দ্ধ-১৪) টেবিল টেনিস প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র প্রদান অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী এর আওতায় কুমিল্লা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে গতকাল এ অনুষ্ঠান হয়। টেবিল টেনিস প্রশিক্ষণ প্রশিক্ষণ কর্মসুচিতে চূড়ান্তভাবে বিভিন্ন বিদ্যালয়ের ৩৫ জন বালক-বালিকা অংশগ্রহণ করে।

কুমিল্লা জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্রের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বালক ও বালিকা (অনুর্দ্ধ-১৪) টেবিল টেনিস প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র প্রদান করেন কুমিল্লার জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: আব্দুর মান্নান।

ads

অনুুষ্ঠানে বিশেষ অতিথি কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক, মো: সাইফুর রহমান সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক বাদল খন্দকার, মো: মাহাবুবুল আলম চপল , কোষাধ্যক্ষ মো: আল অমিন, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য ও সাংবাদিক মো: দেলোয়ার হোসেন জাকির সহ বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আব্দুর মান্নান বলেন, সূক্ষ দৃষ্টি,তীক্ষ্ণ বুদ্ধি আর অনুপম ছন্দের খেলা টেবিল টেনিস। মাদকমুক্ত সুস্থ-সবল জাতি গঠনে এ ধরণের ক্রীড়া চর্চা অব্যহত রাখতে হবে। তিনি ক্রীড়ার প্রতি গুরুত্ব আরোপ করে বালক-বালিকাদের লেখাপড়ার পাশাপাশি মেনে সারা বছরব্যাপী খেলাধুলা অব্যহত রাখার কথা বলেন।

ads

জেলা ক্রীড়া অফিসার জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র বলেন, তৃণমূল পর্যায়ে খেলাধুলার প্রসার, ক্রীড়া প্রতিভার বিকাশ ও অন্বেষণে কার্যক্রমকে বেগবান করার জন্য আজকের এ আয়োজন। এই টেবিল টেনিস প্রশিক্ষণার্থীরা আগামীতে জাতীয় পর্যায়ে টেবিল টেনিস প্রতিযোগিতা, বিকেএসপি ও ক্রীড়া পরিদপ্তর আয়োজিত টেবিল টেনিস প্রশিক্ষণ ও প্রতিযোগিতা সহ আন্ত:স্কুল টেবিল টেনিস প্রতিযোগিতার অংশগ্রহণের সুযোগ পাবে।

ad

পাঠকের মতামত