33244

অভিনয় শিল্পী সংঘের ৫ সদস্যকে অনুদান দিলো ল্যাবএইড

বিনোদন ডেস্কঃ টেলিভিশনের শিল্পীদের নিয়ে গঠিত সংগঠন অভিনয় শিল্পী সংঘ। সম্প্রতি এ সংগঠনটি নতুন কমিটি পেয়েছে। যার সভাপতি হয়েছেন আহসান হাবীব নাসিম ও সাধারণ সম্পাদক রওনক হাসান।

তাদের নেতৃত্বে এরই মধ্যে সদস্যদের বিশেষ সুবিধা দিতে নানামুখী সেবা দিতে কাজ করছে তারা।

ads

তার অংশ হিসেবে পাঁচজন সদস্যের হাতে অনুদান তুলে দিয়েছে শিল্পী সংঘ। জনপ্রিয় স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান ল্যাবএইডের অর্থায়নে এই অনুদান দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় ল্যাবএইড কর্তৃপক্ষ শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম ও সহ-সভাপতি আনিসুর রহমান মিলনের হাতে ১০ হাজার করে মোট ৫০ হাজার টাকার অনুদান তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন আইন ও কল্যাণ সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু, দপ্তর সম্পাদক শেখ মেরাজুল ইসলাম ও কার্যকরী সদস্য আশরাফ আশিষ।

ads

এ প্রসঙ্গে সভাপতি আহসান হাবীব নাসিম বলেন, ‘করোনাকালীন আমরা চেষ্টা করেছি শিল্পীদের পাশে থাকার। সেই প্রচেষ্টার অংশ হিসেবে আজ আমরা অসহায় পাঁচজন শিল্পীর হাতে অনুদান তুলে দিয়েছি। এই আয়োজনে আমাদের আর্থিকভাবে সহায়তা দিয়েছে ল্যাবএইড। তাদের কাছে কৃতজ্ঞতা জানাই।’

এর আগে সদস্যদের সুবিধার জন্য সেবামূলক ১১টি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে অভিনয় শিল্পী সংঘ। এর মধ্যে আছে বিশ্বরঙ, ইউনিভার্সাল হাসপাতাল, ওয়াটারফল রেস্টুরেন্ট অ্যান্ড কমিউনিটি সেন্টার বাংলামোটর ও বনানী শাখা, সিয়েলো রুফটপ বাড্ডা, বনানী ও পরীবাগ শাখা, ওমেন্স ক্লাব মেকওভার অ্যান্ড লেজার, চেজ মোটরস, কাচ্চিভাই, অন্যরকম, পিজ্জু, লেক ভিউ ডায়াগনস্টিক অ্যান্ড ডক্টরস চেম্বার ও থাইরো কেয়ার।

ad

পাঠকের মতামত