33036

বুড়িচংয়ে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার দোয়া  মাহফিল

বুড়িচং প্রতিনিধি: কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে জেলার বুড়িচং উপজেলা সদরে নুরজাহান রেস্টুরেন্টে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার দোয়া  মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহবায়ক এয়ার আহমেদ সেলিম।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা যুগ্ম আহ্বায়ক এবং কুমিল্লা-৫ বুড়িচং ব্রাহ্মণপাড়ার সমন্বয়কারী বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম।
বুড়িচং উপজেলার জাতীয় পার্টির উপদেষ্টা আলহাজ্ব নুরুল হক মাস্টারের সভাপতিত্বে ও জাতীয় পার্টির সাবেক সভাপতি  জসিম উদ্দিন মাস্টার ও বেলায়েত হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আলহাজ্ব সালামত আলী খান বাচ্চু, যুগ্ন আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কবির মোহন, যুগ্ন-আহবায়ক হাজী হুমায়ুন কবির মুন্সি, যুগ্ন আহবায়ক এস এম গোলাম বাইজিদ।
এসময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, সহ-সভাপতি জামাল হোসেন পুলিশ মেম্বার, সহ সভাপতি আব্দুল ওহাব মেম্বার, সহ সভাপতি মফিজুল ইসলাম, কুমিল্লা মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব নাজমুল হাসান চুট্টু, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির ক্রীড়া সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক মিজানুর রহমান মিজান, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব মোঃ গোলাম রাসেলসহ দলীয় অন্যান্য নেতা কর্মীরা।
উক্ত অনুষ্ঠানে বুড়িচং জাতীয় পার্টির কমিটির (২০২২-২০২৪)সালের দুই বছরের জন্য পুনরায় সভাপতি হিসেবে নির্বাচিত হয় বীর মুক্তিযোদ্ধা মোঃ তাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মাস্টার।

ad

পাঠকের মতামত