31836

ডা. যোবায়দা হান্নান এর স্মরণে মরোণোত্তর সংবর্ধনা-২০২২ অনুষ্ঠিত

মাইনুল হকঃ কুমিল্লা জেলার প্রথিতযশা চিকিৎসক, বিশিষ্ট সমাজসবী, বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের নিবেদিত প্রাণ স্বেচ্ছাসেবী ও কুমিল্লা গাইড অঞ্চলের প্রাক্তন আঞ্চলিক কমিশনার ডা. যোবায়দা হান্নান এর স্মরণে মরোণোত্তর সংবর্ধনা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১৬ মার্চ) সকাল ১১টায় বাংলাদেশ গার্ল গাইডস্ এসােসিয়েশনের আয়োজনে কুমিল্লা নগরীর নবাব ফয়জুন্নেছা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহাদাত হোসেন।

ads

সভাপতিত্ব করেন অবসরপ্রাপ্ত যুগ্মসচিব ও বাংলাদেশ গার্লস গাইডস এসোসিয়েশন কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক কমিশনার জাহান আরা বেগম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন কুমিল্লা অজিত গুহ কলেজের সাবেক অধ্যক্ষ ও কুমিল্লা জেলা রোভার’র কমিশনার হাসান ইমাম মজুমদার ফটিক, বিশিষ্ট নারী নেত্রী ও বেগম রোকেয়া পদক প্রাপ্ত পাপড়ি বসু, ব্রাহ্মণবাড়িয়া জেলা গাইড কমিশনার নাইমা জান্নাত, অবসর প্রাপ্ত উপপরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তর সেলীনা আক্তার পারভীন, আদর্শ সদর উপজেলার স্থানীয় গাইড কমিশনার, কুমিল্লা জেলা গার্ল গাইডের জেলা সম্পািদকা ও কুমিল্লা আঞ্চলের আঞ্চলিক কার্যনির্বাহী কমিটির সদস্য ফাহমিদা জেবিন।

ads

অনুষ্ঠানে কুমিল্লা জেলার সমাজসেবক, বেগম রােকেয়া পদক প্রাপ্ত ও কুমিল্লা গাইড অঞ্চলের অতিরিক্ত আঞ্চলিক কমিশনার মিসেস পাপড়ী বসু, প্রাক্তন গাইডার প্রয়াত শামসুন্নাহার অতুল ও নােয়াখালীর গাইড জেলা কমিশনার নসরত জাহান বেগমকে সম্মাননা জানানাে হয়।

ad

পাঠকের মতামত