31753

মুরাদনগরে শিয়ালের মাংস বিক্রির ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা

আরিফ গাজী: ‘বাজারে শিয়ালের গোশত বিক্রি ক্রেতা পেতে ফেসবুকে প্রচার’ এই শিরোনামে দৈনিক আজকের পত্রিকায় সংবাদ প্রকাশের পর ঘটনায় জড়িত চার ব্যক্তিকে সনাক্ত করে মামলা করেছে মুরাদনগর উপজেলা সামাজিক বন বিভাগ।

শনিবার দুপুরে মুরাদনগর থানায় এসে চার জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন মুরাদনগর উপজেলা সামাজিক বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন।

ads

অভিযুক্ত চার ব্যক্তি উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল উত্তর পাড়া গ্রামের মৃত আঃ রশিদের ছেলে আলমগীর হোসেন (৫৫), একই গ্রামের মৃত খোকন মিয়ার ছেলে মোঃ শফিকুল ইসলাম (৪০), মৃত শফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৬) ও মোঃ মোস্তফার ছেলে জাহাঙ্গীর হোসেন (২৫)।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, এ বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে খুব দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ads

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১০ মার্চ) উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল হাছান মার্কেট এলাকায় শিয়াল জবাই করে পাঁচশ টাকা কেজি ধরে বিক্রি করেন স্থানীয় একদল যুবক। ক্রেতা পাওয়ার জন্য শফিকুল ইসলাম তার ফেইসবুক আইডিতে শিয়ালের মাংস কাটার ছবিসহ মোবাইল নাম্বারও দেয়া হয়।

ad

পাঠকের মতামত