31323

বাজারে এল ‘মেসি বার্গার’

স্পোর্টস ডেস্ক: ফুটবলের আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসিকে নিয়ে বাড়াবাড়ির সীমা নেই। মেসিকে নাম ব্যবহার করে বাজারে অনেক পণ্য ছাড়া হয়।

বাজারে এবার মেসির নামে এসেছে বার্গার, যার স্বাদ নিতে গ্রাহককে খরচ করতে হবে ১০ পাউন্ড! যা বাংলাদেশি মুদ্রায় ১১৫২ টাকা!

ads

যুক্তরাজ্যভিত্তিক চেইন রেস্তোরাঁ হার্ড রক ক্যাফে তাদের মেন্যুতে নতুন সংযোজন হিসেবে এনেছে লিওনেল মেসির নামের এই বিশেষ বার্গার।

অবশ্য মেসির অনুমতি নিয়েই এ কার্যক্রম হাতে নিয়েছে রেস্তোরাঁটি।

ads

৫০ বছর পূর্তি উপলক্ষে গত বছর এই চেইন রেস্তোরাঁর শুভেচ্ছাদূত হয়েছিলেন মেসি। বার্গারটি নিয়ে ইতোমধ্যে বিজ্ঞাপনচিত্র করা হয়েছে, যেখানে অভিনয় করেছেন মেসি নিজেই।

Let’s get Messi! Disponible AHORA en #hardrockcafe la #MessiBurger repleta de los ingredientes favoritos de esta leyenda del deporte ⚽️ ? #letsgetmessi Available NOW across our Hard Rock Cafes, the Messi Burger is piled high with this sporting legends’ favourites ⚽️? pic.twitter.com/aSeMOSk8kM

— Hard Rock Tenerife (@HRCtenerife) March 2, 2022
কি রয়েছে এক হাজার ১৫০ টাকার এই মেসি বার্গারে?

এতে থাকবে দুটি বড় সাইজের বিফ প্যাটি থাকবে। পাশাপাশি বেশ কিছু টপিংস, হার্ড রক ক্যাফের স্কোমি বার্গার সস, প্রোভোলন লস, ক্যারাম্যালাইজড রেড অনিয়ন এবং স্লাইসড চোরিজোও থাকবে।

১৯৭১ সালে যুক্তরাজ্যের লন্ডনে যাত্রা শুরু করে হার্ড রক ক্যাফে। বর্তমানে সবমিলিয়ে ১৮০টি রেস্তোরাঁ, ২৪টি হোটেল ও ১১টি ক্যাসিনো রয়েছে এ প্রতিষ্ঠানটির।

তথ্যসূত্র: গোল ডট কম

ad

পাঠকের মতামত