30540

দেবিদ্বারের ধামতীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিঠুর প্রচারণার মাইক-গাড়ি ভাংচুর

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ধামতী ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মিঠুর প্রচারণার মাইক-অটোরিকসা ভাংচুর করেছে নৌকা মনোনীত প্রার্থীর নেতাকর্মীরা।

রবিবার বিকালে জেলার দেবিদ্বার উপজেলার ধামতী ইউনিয়নের এজি মডেল স্কুল এন্ড কলেজের সামনে গ্রামে এ ঘটনা ঘটে।

ads

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মিঠু জানান, এজি মডেল স্কুল এন্ড কলেজের সামনে দিয়ে আমার নির্বাচনী প্রচারণার মাইক-অটোরিক্সা যাচ্ছিল। ওই সময় ওই সময় নৌকার প্রার্থী সৈয়দ জসিম উদ্দিন তার সমর্থকদের নিয়ে স্কুলের সামনে দিয়ে যাচ্ছিল। তারা আমার নির্বাচনী মাইকিং দেখতে পেয়েই হামলা করে। মাইক-রিকসা ভাংচুর করে। নৌকার প্রার্থী জসিম উদ্দিনের সামনেই তার সমর্থক তরিকুল, আলামিনরা এ তান্ডব চালায়।

এ বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফ জানান, আমি স্বাক্ষী দিতে চট্টগ্রাম এসেছি। এ বিষয়ে কিছু জানি না।

ads

দেবিদ্বার থানা পুলিশের ইন্সপেক্টর (পরিদর্শক) মারুফ রহমান জানান, ভাংচুরের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে।

উল্লেখ্য যে , এর আগে ২১ জানুয়ারি (শুক্রবার) বিকালে ধামতী গ্রামে স্থানীয়দের উদ্যোগে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মিঠুর নির্বাচনি মতবিনিময় সভার আয়োজন করা হয়। খবর পেয়ে অনুষ্ঠান শুরুর আগেই নৌকার প্রার্থী জসিম উদ্দিনের ভাই শাহ পরানের নেতৃত্বে তরিকুল, মনির, রুবেল সেলিম, রুহুল আমীন ও হালিমসহ ৩০-৪০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে সেখানে হামলা চালিয়ে প্যান্ডেল ও নির্বাচনি অফিস ভেঙে দেয়। এ সময় স্বতন্ত্র প্রার্থীর প্যান্ডেল, সভা মঞ্চ এবং তিনটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। নৌকার কর্মী সমর্থকদের সশস্ত্র মহড়ায় এলাকায় চরম ভীতিকর ও থমথমে অবস্থা বিরাজ করছে।

ad

পাঠকের মতামত