29806

কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন’র উদ্যোগে অধ্যক্ষ আফজল খান স্মরণে মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন এর প্রধান উপদেষ্টা বীর মুক্তি যোদ্ধা মরহুম অধ্যক্ষ আফজল খান এডভোকেট এর মৃত্যুতে শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এক স্মরন সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে স্মরন সভায় বক্তারা বলেন, বর্ষীয়ান এ নেতা সবচেয়ে বেশি ভালবাসতেন শ্রমজীবী মানুষদেরকে। তিনি সবসময় শ্রমিক মেহনতী মানুষের পাশে ছিলেন। আমরা যখনি সাংগঠনিক সমস্যায় পরে খান সাহেবের কাছে গিয়েছি, সকল ব্যস্থতার মধ্যেও তিনি আগে আমাদের সমস্যার সমাধান করে দিয়েছেন।

ads

কুমিল্লার গ্রামঞ্চলের খেটে খাওয়া মানুষের সন্তানদের শিক্ষিত করার জন্য বহু শিক্ষা প্রতিষ্ঠান করেছেন। অধ্যক্ষ অফজল খান সাহেবের মৃত্যুতে আমরা হারিয়েছি একজন অবিভাবকে। আমরা তাঁর আত্তার মাগফিরাত কামনা করি।

দোয়া মাহফিল পরিচালনা করেন আস্রাফপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল জামে মসজিদের খতিব মাওলানা ফারুক হোসেন কাদরী। দোয়া অনুষ্ঠানে মরহুম অধ্যক্ষ আফজল খান এডভোকেট এর বিদেহি আত্মার মাগফেরাত কামনা করা হয়।

ads

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়নের সাধারন সম্পাদক কাজী মোতাহার হোসেনসহ কার্যকরি পরিষদের সকল নেতৃবৃন্দ, অফিস কমর্র্কতা ও কর্মচারী বৃন্দ।

ad

পাঠকের মতামত