29734

মুরাদনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

আরিফ গাজীঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন কোরবানপুর গ্রামে গাছের ডালে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার বেলা সাড়ে ১১টায় বাঙ্গরাবাজার থানা পুলিশ এই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (মর্গে) প্রেরণ করে।

নিহত গৃহবধূ নাইমা আক্তার(২৮) উপজেলার কোরবানপুর গ্রামের মহসিন মিয়ার স্ত্রী ও বি-বাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার ঘেঠা গ্রামের মান্নাফ মিয়ার মেয়ে।

ads

বাঙ্গরাবাজার থানার এসআই কৃষ্ণ মোহন জানায়, মুরাদনগর উপজেলার কোরবানপুর গ্রামের মহসিন মিয়ার স্ত্রী নাইমা আক্তার বৃহস্পতিবার রাতে তার স্বামী সন্তানদের নিয়ে ঘরে ঘুমাতে চলে যান। রাতের কোন এক সময় তার স্বামীর অগোচরে ঘর থেকে কিছু দুরে খালেরপাড়ে একটি গাছে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার পরিবারের সদস্যদেরও কোন অভিযোগ নেই। তবুও এই মৃত্যুর পেছনে অন্য কোন কারণ আছে কিনা, কি কারনে আত্মহত্যা করতে পারে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সাংসারিক জীবনে তাদের ২বছর ও ৫ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে।

এব্যাপারে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

ads
ad

পাঠকের মতামত