29681

বাস মালিক সমিতির নতুন কমিটি ঘোষণা

নিউজ ডেস্কঃ বাস মালিকদের সংগঠন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি পদে সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গা ও মহাসচিব পদে খন্দকার এনায়েত উল্যাহ নির্বাচিত হয়েছেন। আগের কমিটিতেও তারা একই পদে ছিলেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিলে ১২১ সদস্যের নতুন কমিটি গঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মসিউর রহমান রাঙ্গা।

ads

নতুন কমিটি আগামী দু্ই বছর আগামী দুই বছর সমিতির নেতৃত্ব দেবে বলে সংগঠনটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে। সভার প্রথম অধিবেশনে সাংগঠনিক বিষয়াদি নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। দ্বিতীয় অধিবেশনে সমিতির দ্বিবার্ষিক নির্বাচন (২০২১-২৩) অনুষ্ঠিত হয়।

বিদায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাদদানী খন্দকার জানান, সভায় দেশের সব জেলা থেকে আসা প্রায় ৭০০ জন কাউন্সিলর ও ডেলিগেট উপস্থিত ছিলেন। অধিবেশনে সর্বসম্মতিক্রমে মশিউর রহমান রাঙ্গাকে সভাপতি ও খন্দকার এনায়েত উল্যাহকে মহাসচিব নির্বাচিত করা হয়।

ads

রংপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য রাঙ্গা জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য। অন্যদিকে, এনায়েত উল্যাহ আওয়ামী লীগের যুক্ত। তিনি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি।

ad

পাঠকের মতামত