29545

সদর দক্ষিণে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউজ ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকি উপলক্ষে কুমিল্লা সদর দক্ষিন উপজেলা যুবলীগের আয়োজনে কেক কেটে পালন করা হয়।অশুভ শক্তিকে প্রতিহত করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার অঙ্গীকারের মধ্যে পালিত হয়েছে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে যুব নেতা শেখ ফজলুল হক মণি এ যুবলীগ প্রতিষ্ঠা করেন। ফজলুর হক মনি ছিলেন যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামকে এগিয়ে নিতে দেশের যুব সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে এ যুবলীগকে প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠা লগ্ন থেকেই যুবলীগ সেই লক্ষ্যকে সামনে নিয়ে অগ্রসর হচ্ছে।

ads

১১ই নভেম্বর সদর দক্ষিন উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর দক্ষিন উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সরওয়ার এবং যুবলীগের নেতাকর্মীদের নিয়ে কেক কেটে প্রতিষ্ঠাববার্ষিকি পালন করা হয়।

ads

এসময় উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ইসরাক মাহমুদ মাসুদ, আমান উল্লাহ আমান, সিনিয়র সদস্য মমিনুল ইসলাম লিটন,৬নং পূর্ব জোড়কানন ইউনিয়ন যুবলীগের সভাপতি সদর দক্ষিণ উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ও ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হানিফ চৌধুরী চেয়ারম্যান পদপ্রার্থী মীর রুবেল, ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়ন যুবলীগ নেতা মামুন যুবলীগ নেতা সিরাজুল ইসলাম লিটন, বিল্লাল হোসেন, মাসুদ আলম, সাইফুল ইসলাম, সহ যুবলীগের নেতৃবৃন্দ।

ad

পাঠকের মতামত