29333

আদ্রা ইউনিয়নের ২নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী আব্দুল বাতেন

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ইউপি নির্বাচনে বরুড়ার ১৩নং আদ্রা ইউনিয়নের ২নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী হয়েছেন আব্দুল বাতেন (আজাদ মুন্সী)। ইউনিয়নের নলুয়া, মনোহরপুর এবং নোয়াগাঁও এ তিন গ্রামের সমন্বয়ে গঠিত ২নং ওয়ার্ড।

জনপ্রিয়তার শীর্ষে থাকা আবদুল বাতেন (আজাদ মুন্সী) কোনো দলের হয়ে নয় বরং স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করবেন। গত বৃহস্পতিবার তিনি বরুড়া উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং ফরম পূরণ করে ওইদিন ই জমা দেন।

ads

আব্দুল বাতেন (আজাদ মুন্সী) ২নং ওয়ার্ডের মনোহরপুর গ্রামের মুন্সী বাড়ির এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন । তার বাবার নাম সফিকুল ইসলাম মুন্সী।

পেশায় একজন ব্যবসায়ী হলেও নিয়মিত রাজনীতির চর্চায় নিজেকে মনোনিবেশ করে, মানুষের সেবার ব্রত নিয়ে নির্বাচনের মাঠে আসেন তিনি।

ads

০২ নং ওয়ার্ড একটি সমস্যায় জর্জরিত ওয়ার্ড। পূর্বেকার জনপ্রতিনিধিদের সদেচ্ছার অভাবে ছিল ওয়ার্ডের উন্নয়ন ঘিরে ফলে, ওয়ার্ডের মানুষের বিভিন্ন সমস্যা রয়েই গেছে স্থায়ীভাবে। এবার সে ওয়ার্ডের মানুষ পরিবর্তন চান, তাই বিকল্প প্রার্থী হিসেবে মো. আবদুল বাতেন (আজাদ মুন্সী) কে বেছে নিয়েছে সাধারণ ভোটারেরা।

নির্বাচন অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আবদুল বাতেন (আজাদ মুন্সী) । তিনি জানান, মানুষের অনুপ্রেরণাই আমার চলার পাথেয়। নির্বাচিত হলে ২ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য নিজেকে উৎসর্গ করবো বলেও জানান তিনি।

ad

পাঠকের মতামত