27305

মুরাদনগরে প্রাক্তণ ছাত্র সমিতির স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

আরিফ গাজী: কুমিল্লার মুরাদনগর ডি.আর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র সমিতির পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: নাজমুল আলমের হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সমিতির সদস্য ম. রুহুল আমিন।
এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সাবেক উপ-সচিব আব্দুর রহিম ভুইয়া, সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন, সমিতির সভাপতি অধ্যক্ষ শাহআলম, সাধারণ সম্পাদক সাবেক প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার রেজাউল করিম, বিজিএমইএ’র পরিচালক তারেক আব্দুল্লাহ, কেন্দ্রী আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ কমিটির সদস্য ফয়জুল্লাহ, সমিতির সদস্য কাজী সাইফুল ইসলাম জেন্টু প্রমুখ। সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল, ২টি বড় অক্সিজেন সিলিন্ডার ও ৫০টি এনআরবি মাস্ক ইত্যাদি।
মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ নাজমুল আলম বলেন, ‘দেশের এ ক্লান্তিলগ্নে  অক্সিজেন সিলিন্ডার ও এনআরবি মাস্ক উপহার পাওয়া সত্যিই স্বস্তির বিষয়। আমরা হাসপাতালের পক্ষ থেকে ওই সমিতির নেতৃবৃন্দকে জানাই কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ।

ad

পাঠকের মতামত