26572

লালমাই দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক: করোনা আক্রান্তদের চিকিৎসা সেবা অব্যাহত রাখতে লালমাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে বাগমারা ২০ শয্যা হাসপাতালে ৪ টি অক্সিজেন সিলিন্ডার, ৫শ সার্জিকেল মাস্ক, ৭শ হ্যান্ড গ্লাভস ও ৪ লিটার হেক্সিসল অনুদান হিসেবে হস্তান্তর করা হয়েছে। ১২ আগষ্ট সকালে দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও এনাম মেডিকেল কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ডাঃ মোতাহের হোসেন জুয়েল থেকে অনুদান সমূহ হাসপাতালের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আনোয়ার উল্যাহ গ্রহন করেন।

এসময় লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক, লালমাই উপজেলার নির্বাহী অফিসার অজিত দেব, গাইনি বিশেষজ্ঞ ডাঃ দিলদার সুলতানা স্বপ্না, মেডিকেল অফিসার ডাঃ দূর্লব কান্তি পাল, লালমাই উপজেলার পিআইও মিজানুর রহমান এবং লালমাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও লালমাই প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক কামাল হোসেন উপস্থিত ছিলেন।

ads

এর আগে করোনার শুরুতে দুর্নীতি প্রতিরোধ কমিটি লালমাই উপজেলার ৭শ পরিবারে খাদ্য সহায়তা সহ গত শীতে শীতবস্ত্র বিতরণ করেছেন। কমিটিকে মানবিক এসব কর্মকান্ডে আর্থিক সহায়তা করছেন ডাঃ মোতাহের হোসেন জুয়েল, কানাডা প্রবাসী এডভোকেট আবুল কাশেম ও ইউনিভার্সেল কামাল।

ads
ad

পাঠকের মতামত