24989

৯ পুলিশ সুপারকে বদলি

নিউজ ডেস্ক: ৯ জন পুলিশ সুপার (এসপি) ও পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। চারজনকে জেলা এবং ৫ জনকে অন্যান্য স্থানে পদায়ন করে রোববার (১১ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তীকে বগুড়া, পুলিশ অধিদপ্তরের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানকে মানিকগঞ্জ, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমানকে পিরোজপুর এবং পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক মো. শহীদুল ইসলামকে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) নিয়োগ দেয়া হয়েছে।

ads

এছাড়া বগুড়ার পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞাকে বরিশাল মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার, নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেনকে বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার (এসবি) পুলিশ সুপার, মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীমকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার, পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার এবং শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-৪ এর পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেনকে শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-১ এর পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

ads
ad

পাঠকের মতামত