23026

নাথেরপেটুয়া উচ্চ বিদ্যালয়ে নতুন প্রধান শিক্ষকের যোগদান

মনোহরগঞ্জ প্রতিনিধি: কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ে নতুন প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেছেন বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক আব্দুল আউয়াল। সুষ্ঠু নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে গতকাল তিনি আনুষ্ঠানিক ভাবে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন।

ads

নতুন পদে যোগদানে যোগদানকালে প্রধান শিক্ষক আব্দুল আউয়ালকে স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান। এসময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল মান্নান চৌধুরী, সাবেক সদস্য শেখ মোঃ বাবুল, শিক্ষক প্রতিনিধি মনিরুল ইসলাম বিএসসি, বদিউল আলম, সহকারী শিক্ষক লেয়াকত আলী, প্রাক্তণ শিক্ষার্থী ওমর ফারুক রিপন, আবু নওশাদ, ফরহাদ মজুমদার, শিব্বির আহমেদ সহ বিদ্যালয়ের সকল শিক্ষক এবং সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ads

উল্লেখ্য, ১৯৫৫ খ্রিষ্টাব্দে নাথেরপেটুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে নাথেরপেুয়া ও আশপাশের এলাকায় শিক্ষার আলো বিস্তাওে অগ্রণী ভূমিকা রাখছে প্রতিষ্ঠানটি। এ প্রতিষ্ঠানের অসংখ্য কৃতি শিক্ষার্থী দেশ-বিদেশের বিভিন্ন স্থানে বিভিন্ন পর্যায়ে স্ব-স্ব মেধার স্বাক্ষর রেখে যাচ্ছেন।

ad

পাঠকের মতামত