14965

চৌমুহনী বাজার পরিচালনা কমিটির পরিচিত সভা

মোঃ সফিউল আলম: বুধবার বিকেলে কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা ৪নং শ্রীপুর ইউনিয়ন চৌমুহনী বাজার পরিচালনা কমিটির পরিচিত সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাজার কমিটির সভাপতি শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার৷

ads

বাজার কমিটির সিনিয়র সহ সভাপতি আব্দুল লতিফ ডিলার, সহ-সভাপতি ডা.আহসান উল্যাহ, মোঃ শাহজান কবির, সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, সহ- সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন মজুমদার, অর্থ সম্পাদক আবু বকর সিদ্দিক লিটন, প্রচার সম্পাদক মনির হোসেন, সদস্য মোঃ আবু তাহের ডিলার, আমীর হোসেন, মো জাহাঙ্গীর হোসেন ভান্ডারি, মোঃ মিজানুর রহমান মিয়াজী নির্বাচিত হয়েছেন।

এই সময় উপস্থিত ছিলেন শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মির আহম্মেদ, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হায়দার মেম্বার, যুবলীগের সাধারণ সম্পাদক মো: আবুল কালাম আজাদ টিপু, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নুরুল আলম, শ্রীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক শামীম আশ্রাফ। বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার মজুমদার, আব্দুল আজিজ মজুমদার, ফরিদ উদ্দিন, কৃষকলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ মজুমদার, শ্রমিকলীগের সভাপতি তাজুল ইসলাম, ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সোহাগ, শ্রীপুর ইউনিয়ন শ্রমিকলীগের সহ সভাপতি সুজন মিয়াজি, ইউনিয়ন আওয়ামী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ads

বক্তব্যে শাহজালাল মজুমদার বলেন, এই বাজারটি ছিল এক সময়ে অবহেলিত আমাদের প্রিয় নেতা সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব ভাই ও উপজেলা প্রশাসন উদ্যোগে বাজারটি অবৈধ দখলদার হাত থেকে মুক্ত করেছি। বর্তমানে বাজার কমিটি নির্বাচনের মাধ্যমে আমরা শপথ গ্রহণ করেছি। এই বাজারে কোনরকম জুয়া খেলা হবেনা, মাদক সেবন করা যাবে না, সকল ধরনের সম্প্রীতি বজায় রাখতে হবে। চাঁদাবাজদের বিরুদ্ধে জোরালো ভূমিকা রাখতে হবে। বাজার উন্নয়নের জন্য দলমত নির্বিশেষে কাজ করে যেতে হবে। সুপ্রিয় এলাকা বাসি ও বাজার ব্যবসায়ী ভাইয়েরা আপনারা শপথ গ্রহণের মাধ্যমে সকল ধরনের খারাপ কাজকে প্রত্যাখ্যান করেছেন। আগামী দিনগুলোতে আমার সহযোগিতা আপনাদের জন্য অব্যাহত থাকবে। বাজার উন্নয়নের জন্য আমার ইউনিয়ন পরিষদ থেকে এবং আমার প্রিয় নেতা মুজিবুল হকের কাছ থেকে সহযোগিতা নিয়ে এই বাজারকে উন্নত সমৃদ্ধ বাজার হিসেবে রূপান্তরিত করব ইনশাআল্লাহ।

ad

পাঠকের মতামত