14928

চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

সফিউল আলম: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচছা ও বরণ করে নিলেন চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার।

চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহারকে সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রোটা. খোরশেদ আলম কে ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, বিশিষ্ট ঠিকাদার তোফায়েল আহমেদকে সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী নজির আহমেদ সদস্য নির্বাচিত করায় ফুলেল শুভেচছা প্রদান করা হয়৷

ads

এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুস ছামাদ, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নুরুল আলম, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ডাঃ মির আহম্মেদ, সাধারণ সম্পাদক আলী হায়দার মেম্বার, শ্রীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ টিপু, শ্রীপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক শামীম আশ্রাফ, শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক জাকির হোসেন হাজারী, শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন বাধঁন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সোহাগ, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও প্রবাসী আব্দুস সাত্তার।

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে নেতৃবৃন্দ বলেন আমাদের আজকে এই সম্মাননা যার কারণে পাওয়া তিনি হলেন চৌদ্দগ্রামের মাটিও মানুষের নেতা আধুনিক চৌদ্দগ্রামের রূপকার সাবেক সফল রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুল হক এমপি। যিনি কুমিল্লা সহ চৌদ্দগ্রামে হাজারোও নেতা কর্মী বানানোর কারিগর। সকলেই আমাদের প্রিয় নেতার জন্য দোয়া করবেন৷ মহান রাব্বুল আলামীন যেন সুস্থ রেখে দীর্ঘ নেক হায়াত দান করেন।

ads
ad

পাঠকের মতামত